28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃ*ত্যু

লেখক থেকে আরো

সাতক্ষীরায় সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃ*ত্যু হয়েছে। গতকাল বুধবার (১৯ জুলাই) বিকেলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের ছেলে মিলন সরকার (২২) ও একই গ্রামের বাসুদেব বিশ্বাসের ছেলে আশুতোষ বিশ্বাস (৪৫)।

স্থানীয়রা জানান, মিলন সরকার ওই বাড়িতে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। সেখানে ১০ দিন আগে একটি সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই করা হয়। আজ বিকেলে মিলন সরকার ওই সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে সেন্টারিং খোলার জন্য ভেতরে প্রবেশ করেন। কিন্তু এরপর আর কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাড়ির মালিক নিমাই সরকারের ভাই আশুতোষ বিশ্বাস তাকে উদ্ধার করতে ওই সেপটিক ট্যাংকে নামেন। একপর্যায়ে তিনিও আর সাড়া দেন না। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করেন।

পরে ফায়ার সার্ভিসের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার এসআই আব্বাস আলী বলেন, সেপটিক ট্যাংকের ভেতরে অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ