28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

সাংবাদিক নাদিম হত্যার অভিযোগে ৬ জন আটক

লেখক থেকে আরো

জামালপুরের বকশীগঞ্জে রাতের আঁধারে সন্ত্রাসী হামলায় একাত্তর টিভির উপজেলা সংবাদ সংগ্রাহক সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ১৬ জুন শুক্রবার সকাল ১০টার দিকে ছয়জন অভিজুক্তকে গ্রেপ্তার করার তথ্য নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি সোহেল রানা।

গত বুধবার কাজ শেষ করে রাত ১০ টার দিকে মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম ও তার সহকর্মী আল মুজাহিদ বাবু। তিনি বকশিগঞ্জ পাথাটিয়ায় পৌঁছালে আকস্মিক সামনে এসে আঘাত করে চলন্ত মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেয় হামলাকারীরা।

এরপর দেশীয় অস্ত্রধারী ১০-১২ জন দুর্বৃত্ত তাকে সড়ক থেকে মারধর করতে করতে টেনে-হিঁচড়ে অন্ধকার গলিতে নিয়ে যায় এবং তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে। সেসময় সহকর্মী মুজাহিদ তাদের আটকাতে গেলে তাকেও মারধর করা হয়।

মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। গতকাল বৃহস্পতিবার ১৫ জুন বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গোলাম রব্বানির স্ত্রী মনিরা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, সংবাদ প্রকাশকে কেন্দ্র করে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম অসন্তুষ্ট হয়েছিলেন। আগেও তিনি নানাভাবে হেনস্তা করার চেষ্টা করেছেন। ওই ইউপি চেয়ারম্যানের লোকজনই হামলা করে আমার স্বামীকে হত্যা করেছেন।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ