30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

গাজীপুরের চেয়ে বরিশাল-খুলনার নির্বাচন ভালো হবে: ইসিঅ

লেখক থেকে আরো

কেউ ভোটে অনিয়মের সঙ্গে জড়িত হলে তার বিরুদ্ধে অতীতের চেয়ে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে মন্তব্য করে নির্বাচন কমিশনার (ইসি) মো. আহসান হাবিব খান বলেন, সম্প্রতি অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের চেয়েও বরিশাল ও খুলনা সিটি করপোরেশনের নির্বাচন ভালো হবে।

বরিশাল ও খুলনা সিটি নির্বাচন উপলক্ষে রোববার আহসান হাবিব খান সাংবাদিকদের এ কথা জানান।

গত ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনে ভোট করে কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন। কোনো প্রকার সহিংসতা ছাড়াই শান্তিপূর্ণভাবে স্থানীয় সরকারের এই নির্বাচন শেষ হয়। সোমবার বরিশাল ও খুলনা সিটির ভোটাররা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের নগরপিতা নির্ধারণ করবেন। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ইসি আহসান হাবিব খান বলেন, তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনী বিধি-বিধান প্রতিপালনে নির্বাচন কমিশনের অবস্থান কঠোর ছিল। খুলনা ও বরিশাল সিটি নির্বাচনের প্রতিটি পদক্ষেপেই আমরা সুতীক্ষ্ণ নজর রাখি; অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের পদক্ষেপ নিয়েছি। ভোটের দিনও আমরা সরাসরি সিসি ক্যামেরায় এ নির্বাচন পর্যবেক্ষণ করবো। নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগের শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে আমাদের নির্দেশনা শতভাগ পালনের নিশ্চয়তা দিয়েছেন প্রশাসন, পুলিশ, আইন-শৃঙ্খলা বাহিনী ও ভোটগ্রহণ কর্মকর্তারা।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ