28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

আদানির বিদ্যুৎ সরবরাহ শুরু

লেখক থেকে আরো

ভারতের আদানি গ্রুপের বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। বুধবার (৭ জুন) দিবাগত রাত ৩টা ৪৩ মিনিটে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। আজ বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১১টায় আদানির বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহের পরিমাণ ছিল ৭৫৭ মেগাওয়াট। পাওয়ার গ্রিড কম্পানি (পিজিসিবি) এ তথ্য জানিয়েছে।

বিদ্যুৎ সরবরাহ শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন পিজিসিবির মুখপাত্র এ বি এম বদরুদ্দোজা খান। তিনি জানান, বুধবার রাত ৩টা ৪৩ মিনিট থেকে আদানি বিদ্যুৎ কেন্দ্র পুনরায় জাতীয় গ্রিডে বিদ্যুৎ সরবরাহ শুরু করেছে। সকাল ৯টায় এই বিদ্যুৎ কেন্দ্র থেকে জাতীয় গ্রিডে বিদ্যুৎ সঞ্চালনের পরিমাণ ছিল ৬০৭ মেগাওয়াট। 

তিনি আরো জানান, গতকাল বিকেল ২টা ৪৬ মিনিটে সঞ্চালন লাইনে অনাকাঙ্ক্ষিত ট্রিপিংয়ের কারণে আদানি বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

পিজিসিবির প্রকৌশলীদের দ্রুত পদক্ষেপে গতকাল বিকেল ৩টা ৬ মিনিটে লাইনটি চালু করা হয়েছিল। বিদ্যুৎ কেন্দ্রের যাবতীয় কারিগরি প্রস্তুতি সম্পন্নের পর রাত ৩টা ৪৩ মিনিটে আদানির কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, আজ সকাল ১১টায় আদানির বিদ্যুৎ কেন্দ্র থেকে সরবরাহের পরিমাণ ছিল ৭৫৭ মেগাওয়াট। এই কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহের বিষয়টি স্বাভাবিক হয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ