28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

যুক্তরাষ্ট্র শাস্তি দেয়ার কে: পরিকল্পনা মন্ত্রী

লেখক থেকে আরো

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের নির্বাচনে কেউ অনিয়ম করলে বা বাধা দিলে তাদের শাস্তির আওতায় আনা হবে। নির্বাচন কমিশনে এই বিধান আছে। নির্বাচন কমিশন দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। এ নিয়ে যুক্তরাষ্ট্র শাস্তি দেওয়ার কে? সুতরাং এখানে ভয়ের কিছু নেই।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় এফআইভিডিবি হলরুমে ‘সুনামগঞ্জ হাওর এলাকার সমন্বিত পানি সম্পদ ব্যবস্থাপনার নিমিত্ত সম্ভাব্যতা’ শীর্ষক প্রকল্পের ওপর মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের কোনো মুখোমুখি বিবাদ নেই বলে মন্তব্য করে তিনি বলেন, প্রত্যেক রাষ্ট্র স্বাধীন, প্রতিটি দেশের আইন ও সংবিধান আছে। দুনিয়াতে স্বার্থের বিনিময়ে কাজ করে যুক্তরাষ্ট্র। আমরা আমাদের স্বার্থের বিবেচনায় কাজ করব।

পেঁয়াজ ব্যবসায়ীদের উদ্দেশে মন্ত্রী বলেন, পেঁয়াজ আমদানি এরই মধ্যে শুরু হয়ে গেছে। বাংলাদেশে যারা পেঁয়াজের সিন্ডিকেট করেছেন তাদের পেঁয়াজ এখন পচে নষ্ট হবে। তাই সময় আছে এখনো কম দামে পেঁয়াজ বিক্রি শুরু করুন।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পানি উন্নয়ন বোর্ড (পাউবো) ঢাকার অতিরিক্ত মহাপরিচালক (পূর্ব-রিজিয়ন) এস এম শহীদুল ইসলাম।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ