31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ভূমিকম্পে প্রাণ হারালেন তুর্কি গোলরক্ষক

লেখক থেকে আরো

ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় থামছে না মৃত্যুর মিছিল। এরই মধ্যে দুই দেশের মৃতের সংখ্যা আট হাজার ছাড়িয়েছি। মৃতদের সেই দীর্ঘ তালিকায় এবার নাম উঠলো তুরস্ক জাতীয় দলের গোলরক্ষক আহমেত এইয়ুপ তুরকাসলানের। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে তার ক্লাব ইয়েনি মালাতিয়াস্পোর।

ক্লাবটি অফিশিয়াল টুইটারে এক শোক বার্তায় লিখেছে, আমাদের গোলরক্ষক আহমেত ইয়ুপ তুরকাসলান ভূমিকম্পের ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে মারা গেছেন। শান্তিতে থাকবেন। আপনার মতো ভালো মানুষকে আমরা কখনো ভুলব না।

তুরকাসলানের মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন ইয়ানিক বোলাসি। বোলাসি টুইট করেছেন, ‘শান্তিতে থেকো ভাই ইয়ুপ আহমেত তুরকাসলান। এক মুহূর্তের জন্য ডাগআউটে তুমি কাউকে দেখতে পাচ্ছিলে, পরের মুহূর্তে তুমি আর পাচ্ছো না। তার পরিবার ও ইয়েনি মালাতিয়াস্পোর সতীর্থদের প্রতি জানাই সমবেদনা। শুনে খুবই খারাপ লাগছে। আশা করি, আমরা সবার বিপদে এগিয়ে আসতে পারব।’

২৮ বছর বয়সী আহমেত ইয়ুপ তুরকাসলান ২০২১ সালে যোগদানের পর তুর্কি দ্বিতীয় বিভাগের ক্লাব ইয়েনি মালাতিয়াস্পোরের হয়ে ছয় বার খেলেছেন। ক্লাবটির জার্সি গায়ে ছয় বার গোলপোস্ট সামলাতে মাঠে নামেন এই গোলরক্ষক। আহমেত ইয়ুপের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে দেশটির ফুটবল অঙ্গনে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ