31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ভয় পাবেন না, জনগণ আমাদের সঙ্গে রয়েছে: ইশরাক

লেখক থেকে আরো

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইসরাক হোসেন বলেছেন, বর্তমান সরকার দেশকে যেভাবে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে সেখান থেকে দেশকে উদ্ধার করে আনতে হবে। কোনো ভয় পাবেন না, জনগণ আমাদের সঙ্গে রয়েছে।

তিনি বলেন, সরকারের বিরুদ্ধে দেশের মানুষ জেগে উঠেছে। আগামীতে দুর্বার আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করতে হবে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানী নয়াপল্টনে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। গ্যাস, তেল, বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদ ও সব রাজবন্দিদের মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

ইশরাক হোসেন বলেন, ১৯৭৫ সালে বাকশাল কায়েম করা হয়েছিল। মাত্র চারটি পত্রিকা ব্যতীত সব গণমাধ্যমকে বন্ধ করে দেওয়া হয়েছিল। সব ক্ষমতায় এক ব্যক্তি কেন্দ্রিক করা হয়েছিল। স্বাধীনতার ৫০ বছর পরে সরকার আবার বাকশাল কায়েম করেছে।

তিনি বলেন, গত ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশের আগে যেভাবে নেতাকর্মীদের ওপর নির্যাতনের স্টিম রোলার চালানো হয়েছে, সারাদেশে নেতাকর্মীদের ওপর অত্যাচার চালানো হচ্ছে। আমাদের নেত্রী খালেদা জিয়াকে যেদিন মুক্ত করে আনতে পারব সেদিন দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আমরা যদি আমাদের নেত্রীকে মুক্ত করতে না পারি তাহলে দেশের মানুষের মধ্যে কীভাবে গণতন্ত্র ফিরিয়ে দেবো।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু সহ আরও অনেকে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ