28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

হবিগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৫

লেখক থেকে আরো

শনিবার (৭ ডিসেম্বর) ভোরে উপজেলার মেটাডোর কোম্পানির ফ্যাক্টরির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘন কুয়াশার কারণে হবিগঞ্জের মাধবপুর এলাকায় চার গাড়ির মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহত বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহতরা হলেন- মৌলবীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগাঁও গ্রামের মৃত নূরুল হকের ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), একই উপজেলার কমলাটিলা এলাকার ইয়াছিন আলীর ছেলে সাদির আলী (২৫) ও কমলগঞ্জ উপজেলার বেড়াজুড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২), তার স্ত্রী সাদিয়া সুলতানা (২৪) ও মেয়ে হাবিবা জান্নাত (৩)।

পুলিশ জানায়, ভোরে ঘন কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিক থেকে আসা-যাওয়া করা চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর মধ্যে ছিল ট্রাক, দুটি মাইক্রোবাস ও ড্রাম ট্রাক।

দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসের চালক ইয়াছির আলী এবং যাত্রী আব্দুস সালাম ও সাদির আলীর মৃত্যু হয়। আহত অবস্থায় সিলেটে নেওয়ার পথে মারা যায় সালামের স্ত্রী সাদিয়া এবং মেয়ে হাবিবা। গাড়িগুলোতে থাকা আরও কয়েকজন গুরুতর আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, রাতে প্রচন্ড কুয়াশা পড়েছিলো, যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ