31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

এবার সম্পর্ক ভাঙছে ভারতীয় দুই তারকার!

লেখক থেকে আরো

ভারতীয় টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ ঈপ্সিতা-অর্ণব। দুজনে জানুয়ারি মাসে সেরেছিলেন আইনি বিয়ে। সে কথা জানিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর ধুমধাম করে চলতি বছর ডিসেম্বর মাসে সামাজিকভাবে বিয়ের পর্ব সারার কথা ছিল এ জুটির। তবে এসবের মাঝেই ছন্দপতন।

বেশ কয়েকদিন ধরেই অবনতি হয়েছে দুজনের সম্পর্কের। সেই নিয়ে চর্চাও কম হয়নি বিনোদন পাড়ায়। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি না ঈপ্সিতা-অর্ণব দুজনেই। ঈপ্সিতা স্টার জলসার দুই বিখ্যাত সিরিয়ালে অভিনয় করছেন। বেশ ব্যস্ত তিনি।

তবে ঈপ্সিতা বলেছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে এখন কিছুই বলার নেই। যদি কিছু জানানোর হয়, অবশ্যই স্বেচ্ছায় সামাজিক মাধ্যমে জানাব।

এদিকে অর্ণব বললেন, আপাতত আলাদা আছি এর থেকে আর কিছুই বলা সম্ভব না। তবে সোশ্যাল মিডিয়ায় আজও নিজেদের ফলো করছেন তারা। সম্পর্ক নিয়ে এখনও রাখঢাক থাকলেও কোন দিকে জল গড়ায় সেটাই দেখার। খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।

এ মুহূর্তে ‘ধূলোকণা’ এবং ‘এক্কাদোক্কা’, ম্যাজিক মোমেন্টসের এই দুই ধারাবাহিকে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। পাশাপাশি খুব শিগগিরই বড় পর্দায় নায়িকা হিসেবে দেখা যাবে ইপ্সিতাকে। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে হিরোইনের ভূমিকায় থাকছেন তিনি, বিপরীতে ‘ভটভটি’ খ্যাত ঋষভ বসু।

জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ অর্ণব-ইপ্সিতার। সেখান থেকেই তাদের বন্ধুত্ব গাঢ় হয়। এরপর প্রেম আর বিয়ে। এই জুটির ৯ মাসের সংসারে যেন ভাঙন না ধরে, সেই প্রার্থনাই করছেন তাদের ভক্তরা।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ