27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

৫০০ কোটির রেকর্ডের দৌড়ে যেতে চায় “পোন্নিয়িন সেলভান ১”

লেখক থেকে আরো

দীপাবলির আগেই ৫০০ কোটির রেকর্ডের দৌড়ে যেতে চায় ঐশ্বর্যের ‘পোন্নিয়িন সেলভান ১’। আর তা সত্যি হলে ছবি মুক্তির মাত্র তিন সপ্তাহের মধ্যেই মুনাফার দিক থেকে সবচেয়ে বেশি আয় করা ছবি হতে যাচ্ছে এই ছবিটি।

আর এ কারণেই বলিউড ইন্ডাস্ট্রিতে সব রেকর্ড ভেঙে ফেলতে পারে ঐশ্বর্যের ‘পোন্নিয়িন সেলভান ১’ মুভিটি। এমনটাই মনে করছেন ভারতীয় চলচ্চিত্র বোদ্ধারা।

এই মুভিটি দর্শকরা এতই পছন্দ করেছে যে প্রযোজকদের বিনিয়োগ করা অর্থের ১০০ কোটি টাকা ঘরে তুলতে সময় লেগেছে মাত্র কয়েক দিন।

যে কারণে বলিউডের ইতিহাসে সবচেয়ে কম সময়ে ১০০ কোটি টাকা ছোঁয়ার রেকর্ডও করেছে ব্যবসাসফল এই ছবিটি। মণি রত্নমের এই ছবি বিশ্বজুড়েও দাপিয়ে বেড়াচ্ছে সমান তালে।

প্রথম সপ্তাহেই মুভিটি থেকে আয় হয়েছে ৩১৮ কোটি টাকা। দ্বিতীয় সপ্তাহে ছবিটি আয় করে ৪৫০ কোটি।

এদিকে বক্স অফিস পরিসংখ্যান বলছে, ঐশ্বর্য রাই বচ্চন ও বিক্রম অভিনীত ঐতিহাসিক এ ছবি দর্শকপ্রিয়তার তালিকায় শীর্ষে রয়েছে। সবচেয়ে ব্যয়বহুল তামিল ছবিগুলোর তালিকায়ও স্থান করে নিয়েছে এটি।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এ ছবিটি। তামিল, হিন্দি, তেলুগু, মালয়ালম ও কন্নড়—এই পাঁচটি ভাষায় মুক্তি পাওয়া ছবিটির কাহিনি এগিয়ে গিয়েছে দক্ষিণ ভারতের ইতিহাসকে কেন্দ্র করে। অষ্টম শতকের চোল সাম্রাজ্যের ওঠাপড়া আর সিংহাসন দখলের লড়াই রুপালি পর্দায় তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ