30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

শুটিং লোকেশন থেকে শেয়ার করা বুবলীর ছবি ভাইরাল

লেখক থেকে আরো

সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পরদিনই শুটিংয়ে ফিরছেন বাবা শাকিব খান ও মা বুবলী। শনিবার সকাল থেকে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলের লোকেশনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির একটি গানের শুটিং করছেন তাঁরা দুজন।
সম্প্রতি শাকিব খান ও বুবলীর ঘটে যাওয়া ইস্যুর পর থেকে গণমাধ্যমসহ সাধারণ মানুষের প্রবল আগ্রহ দেখে গেছে শাকিব খান ও বুবলীকে ঘিরে। তাই সকাল থেকেই শুটিং লোকেশনে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। সাধারণ মানুষ তো দূরের কথা, সংবাদ সংগ্রহের জন্য গণমাধ্যমকর্মীরাও ঢুকতে পারছেন না সেখানে।

তবে সন্ধ্যার আগে আগে লোকেশন থেকে শুটিংয়ের কস্টিউমে একটি ছবি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করেছেন বুবলী। সঙ্গে হার্টের ইমোজি দিয়ে লিখেছেন, ‘লিডার, আমিই বাংলাদেশ’। এরপরই ছবিতে তাঁর অনুসারীদের লাইক ও মন্তব্যের ছড়াছড়ি। অল্প সময়ের ব্যবধানে ভাইরাল হয়ে গেছে ছবিটি। প্রকাশের প্রথম ঘণ্টায় ৬২ হাজার লাইক, ১০ হাজার মন্তব্য ও ৬০টি শেয়ার হয়েছে। এর আগে পোস্ট করার এত কম সময়ে নায়িকা বুবলীর একক ছবিতে এত লাইক, মন্তব্য আগে কখনোই দেখা যায়নি।

আবার কেউ কেউ অভিনন্দন জানিয়েও ছবির নিচে মন্তব্য করেছেন। রোমান মাহমুদ লিখেছেন, ‘আপনাকে অভিনন্দন রইল।

অনেকে অনেকভাবে মন্তব্য করলেও শিল্পী হিসেবে সবাইকে সম্মান করি আমি। শুভকামনা রইল। ভবিষ্যতে আরও একজন ভালো শিল্পী হিসেবে কাজ করার অনুরোধ রইল আপনার প্রতি। মাহজারুল ইসলাম নামের আরেকজন লিখেছেন, এই ছবিতে শাকিব খান থাকলে আরও ভালো লাগত।

ছবির অন্যান্য দৃশ্যের শুটিং আগেই শেষ হয়েছিল। বাকি ছিল শুধু দুটি গান। জানা গেছে, শাকিব খানের সঙ্গে বুবলীর একটি গানের শুটিং আজই শেষ হয়ে যাচ্ছে। ছবির আরও একটি গান বাকি আছে। সে গানে অবশ্য শুধু বুবলী অংশ নেবেন। আর এই দুটি গানের শুটিং শেষ হলেই ছবির কাজ শেষ। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই ‘লিডার, আমি বাংলাদেশ’ ছবিটির মুক্তির কথা রয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ