28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

রাজধানীর নতুন বাজারে বিএনপির পদযাত্রা মিছিল

লেখক থেকে আরো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ‘এক দফা’ দাবিতে রাজধানীতে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি শুরু হয়েছে।  

বুধবার (১৯ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর আবদুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে থেকে পদযাত্রাটি রওনা হয়। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড হয়ে বেলা ১ টা ৪৫ মিনিটে নতুনবাজার এসে পৌঁছায় পদযাত্রাটি।

এর আগে আবদুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করে ঢাকা মহানগর বিএনপি। সমাবেশ বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তরের নেতারা।

এসময় নতুন বাজার থেকে যাত্রাবাড়ি পর্যন্ত বিভিন্ন পয়েন্টে রাস্তার দুই পাশে পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে। পদযাত্রায় যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও প্রস্তুত রয়েছে। পাশাপাশি সাদা পোশাকে পুলিশের গোয়েন্দা সদস্যরা নজরদারি করছে।

পরবর্তীতে পদযাত্রাটি বাড্ডা, রামপুরা ব্রিজ, মালিবাগের আবুল হোটেলের সামনে দিয়ে খিলগাঁও, বাসাবো, মুগদা, সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হবে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ