28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

টিকিট ছাড়া কমলাপুর স্টেশনে ঢুকতে দেওয়া হচ্ছে না

লেখক থেকে আরো

বিনা টিকিটের যাত্রীদের জন্যে প্রতিবার ঈদেই বাংলাদেশ রেলওয়েকে পোহাতে হয় ভোগান্তি। আর এ কারণেই গত ঈদের মতো এবারো কমলাপুর রেলওয়ে স্টেশনে অতিরিক্ত কড়াকড়ি আরোপ করা হয়েছে।

ট্রেনের টিকিট ছাড়া কাউকে স্টেশনে ঢুকতে দেওয়া হবে না এবং হচ্ছে না বলে জানিয়েছেন কমলাপুরের ঢাকা রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার।  

রোববার (২৫ জুন) সকালে কমলাপুরে ঢাকা রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার সাংবাদিকদের এই কথা বলেন।

মাসুদ সারওয়ার বলেন, ঈদে যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। যে যাত্রীরা অনলাইনে টিকিট কেটেছেন, তাদের টিকিট দেখে স্টেশনে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।

টিকিট ছাড়া কাউকে স্টেশনে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।  

তিনি বলেন, অনলাইনে শতভাগ টিকিট বিক্রি হয়েছে আগেই। আর ২৫ ভাগ স্ট্যান্ডিং টিকিট কাউন্টার থেকে কাটতে পারছেন যাত্রীরা। যে যাত্রীরা টিকিট কাটতে পারছেন, তাদেরকেই স্টেশনে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।  

মাসুদ সারওয়ার বলেন, সকাল থেকে মোট ১৮টি ট্রেন ছেড়ে গেছে। সব ট্রেনেরই শতভাগ টিকিট বিক্রি হয়েছে। যথা সময়েই প্রায় সব ট্রেন ছেড়ে গেছে। আন্তঃনগর ৩৮ জোড়া, মেইল ৬ জোড়া ও কমিউটার ৮ জোড়া ট্রেন ঢাকা থেকে ছেড়ে যাবে। এ ছাড়া ক্যান্টনমেন্ট স্টেশন থেকে ২ জোড়া ট্রেন চলাচল করছে। অর্থাৎ মোট ৫৪ জোড়া আন্তঃনগর ট্রেন আজ চলাচল করছে। আগামীকাল ঢাকা স্টেশন থেকে ঢাকা দেওয়ানগঞ্জ আরও একটি ঈদের স্পেশাল ট্রেন চলাচল করবে।  

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ