28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

চবির ২ হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

লেখক থেকে আরো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দু’টি হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয় দ্বিতীয় দফা সংঘর্ষের পর এই দুই ছাত্র হলে পুলিশের উপস্থিতিতে তল্লাশি চালিয়েছে  প্রশাসন।

বৃহস্পতিবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত শাহজালাল ও শাহ আমানত হলে প্রশাসন পুলিশের উপস্থিতিতে এই তল্লাশি চালায়। তল্লাশিতে দু’টি হল থেকে রামদা, হকিস্টিক, লোহার রড, ক্রিকেট স্টাম্প ও কিছু ইট পাটকেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে প্রক্টর নুরুল আজিম সিকদার।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ছাত্রলীগ কর্মী হল তল্লাশির খবর আগেই প্রশাসন থেকে জানিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন। তারা বলেন, তল্লাশির খবর আগেই জেনে ফেলায় দু’হল থেকে ধারালো অস্ত্র-সস্ত্র সরিয়ে ফেলা হয়।

প্রক্টর নুরুল আজিম সিকদার এ অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আগেই হল তল্লাশির খবর জানিয়ে দেওয়া হয়েছে, এরকম কিছু আমার কানে আসেনি।’

উল্লেখ্য, শাহজালাল হলে ও শাহ আমানত হলে যথাক্রমে বগি ভিত্তিক গ্রুপ সিক্সটি নাইন ও সিএফসির আধিপত্য রয়েছে। সিএফসির কর্মীরা শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর অনুসারী এবং সিক্সটি নাইনের কর্মীরা নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ