30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

নিজের বুকে নিজেই গুলি চালালেন কনস্টেবল

লেখক থেকে আরো

রাজধানীর বনানী চেকপোস্টে পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালিয়েছেন আশরাফ উজ জামান রনি (২২) নামে এক পুলিশ কনস্টেবল। পরে গুরুতর অবস্থা উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার ২৫ মে সকাল ৬টা ৫০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। আশরাফ উজ জামান পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) দক্ষিণ বিভাগে কর্মরত ছিলেন। তার বাড়ি ধামরাই।

গুলশান বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বলছেন, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে প্রেমঘটিত কারণে বিষন্নতায় এমন মৃত্যু বেছে নিয়েছেন কনস্টেবল।

জানা যায়, বনানী ১১ নম্বর পুলিশ চেক পোস্টে রনি অন্য পুলিশ সদস্যদের সঙ্গে দায়িত্ব পালন করতে আসে। পরে চেকপোস্টের ওয়াশরুমে গিয়ে ৬টা ৫০ মিনিটের দিকে সে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালায়।

গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ চ্যানেল আই অনলাইনকে বলেন: কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে তারা মোবাইলে বেশিরভাগ সময় কথা বলতো। গতকাল রাতের বেশিরভাগ সময় তারা মোবাইলে কথা বলেন। সকালে ডিউটিতে আসার আগেও কথা হয় তাদের দুজনের মধ্যে।

ডিসি শহিদুল্লাহ আরও বলেন, প্রাথমিকভাবে নিহতের মোবাইল ফোন চেক করে দেখা গেছে, প্রেমঘটিত কোনো বিষয় নিয়ে কনস্টেবল রনির প্রেমিকার সঙ্গে কোনো ঝামেলা চলছিল। তবে এ বিষয়ে ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

কনস্টেবল পিস্তল ব্যবহার করতে পারে কি না এমন প্রশ্নের জবাবে গুলশান বিভাগের ডিসি শহিদুল্লাহ বলেন: ডিএমপি হেডকোয়ার্টার থেকে সিদ্ধান্ত হয় চেকপোস্টে যে কনস্টেবলরা ডিউটি করবে তারা সুবিধার স্বার্থে পিস্তল ব্যবহার করবে। এটি অনেক আগে থেকেই সব চেকপোস্টে ব্যবহার হচ্ছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ