28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ভারতে বিষাক্ত মদপানে ১৩ জনের মৃত্যু

লেখক থেকে আরো

ভারতের তামিলনাড়ুতে পৃথক দুটি এলাকায় বিষাক্ত মদপানে ১৩ জনের মৃত্যু হয়েছে। এতে অসুস্থ হয়ে পড়েছেন আরও অন্তত ৩০ জন। এই ঘটনায় আটক করা হয়েছে দু’জনকে। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, মারা যাওয়া ১৩ জনের মধ্যে নয়জন ভিল্লুপুরাম জেলার এবং বাকি চারজন চেঙালপাত্তু জেলার। এই দুই জেলায় বিষাক্ত মদপানের পর আরও ৩০ জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে জানিয়েছে পুলিশ।

এনডিটিভি বলছে, অবৈধ মদ সরবরাহের জন্য দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে পুলিশ দাবি করেছে, তাদের বিশেষ দল আরও সন্দেহভাজনদের সন্ধান পেতে কাজ করছে।

তামিলনাড়ু পুলিশের নর্থ জোনের মহাপরিদর্শক (আইজি) কানান জানিয়েছেন, দুই অভিযুক্তকে গ্রেপ্তারের পাশাপাশি এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাত পুলিশ সদস্যকেও গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েক ইন্সপেক্টর এবং সাব-ইন্সপেক্টর রয়েছে।

এদিকে বিষাক্ত মদপানে মৃতদের পরিবারকে ১০ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেয়ার কথা ঘোষণা করেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। একইসঙ্গে যারা চিকিৎসাধীন আছেন তাদের জন্য ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণের ঘোষণাও দিয়েছেন তিনি।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ