31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে দাগি অপরাধীর গভীর প্রেম, অতঃপর..!

লেখক থেকে আরো

অপরাধীকে যার পাকড়াও করার কথা, সে-ই অপরাধীর সঙ্গেই কিনা প্রেম এক নারী পুলিশ কর্মকর্তার! এই ভালোবাসার জন্যই তদন্তকারীর হাত থেকে প্রেমিককে বাঁচালেন তিনি। তরুণী পুলিশ কর্মকর্তার এহেন কাণ্ডে হতবাক হয়ে গেছেন তার সহকর্মীরা। যার জেরে তদন্তকারীদের আতশকাচের তলায় চলে এসেছেন ওই তরুণী পুলিশ কর্মকর্তার। পুলিশের সঙ্গে অপরাধীর এ প্রেমের সম্পর্ক নিয়ে সরগরম নিউইয়র্ক।

আমেরিকায় ব্রঙ্কস পুলিশ কর্মকর্তা আলিসা বজরকতারেভিচের (৩৩) সঙ্গে এক মাদক কারবারির প্রেম খবরের শিরোনামে উঠে এসেছে। আলিসার প্রেমিকের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছিল। তার গাড়িতে তল্লাশি চালানো হয়।

অভিযোগ, সেই সময় তদন্তকারীদের হাত থেকে প্রেমিককে রক্ষা করেছেন আলিসা। আর এ নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে সে দেশে।

পুলিশকর্মী হওয়ার সুযোগ কাজে লাগিয়ে তদন্ত প্রক্রিয়ায় নাকি আলিসা বাধা দিতেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, আলিসার জন্যই নাকি তার প্রেমিককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বেশ কয়েক দিন ধরেই আলিসার প্রেমিকের ওপর নজর রেখেছিল পুলিশ। মাদক পাচার কারবারে আলিসার প্রেমিক জড়িত বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি আলিসার প্রেমিকের গাড়ি আটকায় পুলিশ।

আলিসার প্রেমিককে গ্রেফতারের পরিকল্পনা করেছিল পুলিশ। সেই মতো তার গাড়িতে তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন তদন্তকারীরা।গাড়িতে তল্লাশির সময় প্রেমিকের সঙ্গে ছিলেন আলিসাও। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে হম্বিতম্বি শুরু করেন আলিসা। নিজে পুলিশ হওয়ায় তিনি জোর খাটান বলে অভিযোগ উঠেছে। আলিসার সঙ্গে তদন্তকারীদের বচসাও বাধে। কিন্তু শেষ পর্যন্ত আলিসার সঙ্গে পেরে ওঠেননি তদন্তকারীরা। তাই পিছু হটতে হয় তাদের।

সূত্র আনন্দবাজার

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ