28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ঢাবিতে ছাত্রলীগের হামলায় মাথা ফাটল ছাত্রদল নেতার

লেখক থেকে আরো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার্থীদের সহায়তায় এসে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার (৬ মে) পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে চলে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

শনিবার (৬ মে) আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভর্তিচ্ছুদের কার্জন হলের দ্বিতীয় গেটে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছিলেন ছাত্রদলের নেতাকর্মীরা।

তাদের বাঁশ ও কাঠের আঘাতে ছাত্রদলের জহরুল হক হলের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, ঢাবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক অনিক আহত হন। এর মধ্যে সাব্বিরের মাথা ফেটে যায়।

ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, আমাদের পরিকল্পনা ছিল আমরা কলা ভবনের সামনে গিয়ে শিক্ষার্থীদের ফুল দেব। কিন্তু শহীদ মিনারের সামনে ছাত্রলীগের নেতা-কর্মীদের দেশীয় অস্ত্রসহ উপস্থিতি দেখে আমরা হাইকোর্টের সামনের কার্জন হলের গেটে দাঁড়িয়ে ফুল দেওয়ার সিদ্ধান্ত নিই। কিন্তু সেখানে এসেও আমাদের ওপর হামলা করেছে তারা। আমরা ছাত্রলীগের এহেন ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ