28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

স্ট্যাটাস দিয়ে ঢাবি ছাত্রলীগ নেতার আত্মহত্যা

লেখক থেকে আরো

নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের বিদায়ী কমিটির গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নাবিল হায়দার আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তিনি ঢাবির স্যার সলিমুল্লাহ মুসলিম হলের আবাসিক ছাত্র ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

বৃহস্পতিবার ( ৬ এপ্রিল) রাতে রাজধানীর একটি ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান।

অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, বাটা সিগন্যালের একটি বাসায় তিনি আত্মহত্যা করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু কী কারণে আত্মহত্যা করেছেন, সেটি এখনো নিশ্চিত নয়। শুক্রবার সকাল ১০টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে নাবিল তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসে টেবিলের ওপর একটি ভাঙা চশমার ছবি আপলোড করে সেখানে ক্যাপশনে ‘বিদায়’ লিখে পোস্ট করেন। এরপর তিনি আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

নাবিলের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নে। তার বাবা নাম জসিম উদ্দিন হায়দার। তিনি বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান। নিহত নাবিল দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ