28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

স্বামীকে খুন করে ৯৯৯ নম্বরে স্ত্রীর আত্মসমর্পণ

লেখক থেকে আরো

ঝালকাঠির রজাপুর পুটিয়াখালীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী রবিউল আওয়াল তালুকদারকে (৩৯) হত্যা করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে স্ত্রী সাফিয়া খাতুন (৩৩) পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।  সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কিলার সুফিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সোমবার (১৩ মার্চ) ভোরে পুটিয়াখালী গ্রামে এ ঘটনাটি ঘটে। জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স অফিসার পরিদর্শক মো. আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (১৩ মার্চ) ভোরে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান, তিনি তার স্বামীকে হত্যা করেছেন। এখন তিনি আইনের কাছে আত্মসমর্পণ করতে চাইছেন।

৯৯৯ এর কলটেকার কনস্টেবল ইকরামুল কলটি রিসিভ করেছিলেন। ইকরামুল তাৎক্ষণিকভাবে রাজাপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেন। এ সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কলারকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদে জানা যায়, দুই সন্তানের জননী কলার সাফিয়া খাতুন। তার স্বামী রবিউল আওয়াল তালুকদার একজন অটোচালক। তাদের মধ্যে প্রতিদিন পারিবারিক কলহ লেগে থাকত। স্ত্রী সুফিয়া খাতুন সন্দেহ করতেন তার স্বামী অন্য জায়গাতে আরেকটি বিয়ে করেছেন। যেকোনো সময় তাকে হত্যা করতে পারেন তার স্বামী রবিউল। এমন সন্দেহের বশবর্তী হয়ে রাতে তার স্বামী রবিউলকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ছুরিকাঘাতে হত্যা করেন।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ