31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

চাঁদা দাবি করায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

লেখক থেকে আরো

সিরাজগঞ্জের তাড়াশে ধামাইচহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে চাঁদা দাবিতে হামলা ও ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মণ্ডলকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭মার্চ) রাতে উপজেলার ধামাইচহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল বাদী হয়ে ছাত্রলীগ নেতাসহ ১২ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ধামাইচহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত রোববার দুপুরে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান চলাকালে সগুনা ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের আইয়ুব মণ্ডলের ছেলে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মণ্ডলে নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আনিস মণ্ডল ও জিহাদ মণ্ডলসহ ১০ থেকে ১৫ জন গিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামালের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় তাদের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ নেতা রানা মণ্ডলের নির্দেশে হামলা চালিয়ে ৫০ থেকে ৬০ চেয়ার, আসবাবপত্র ও মঞ্চ ভাংচুর করে। এতে সাংস্কৃতিক অনুষ্ঠানটি পণ্ড হয়ে যায়। পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মণ্ডল সব অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ