31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ডাকাতির মামলায় কারাগারে আ. লীগ নেতা

লেখক থেকে আরো

জামালপুরের বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে কেনো তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না তা জানতে আগামী ১৫ দিনের মধ্যে লিখিতভাবে কারণ দর্শানের নির্দেশ দেওয়া হয়েছে।

গত শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার স্বাক্ষরিত অব্যহতিপত্র দলের দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন সাংবাদিকদের হাতে দেন।

এ নিয়ে দুই দফা বহিষ্কার হলেন আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম তালুকদার জুমান। তিনি বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে ডাকাতির মামলায় গ্রেপ্তার হয়ে জেল হাজতে রয়েছেন।

এ ব্যাপারে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার সাংবাদিকদের জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিমূলক পোস্ট, জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলাসহ একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে। যে কারণে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই দলের সাধারণ সভায় সকলের সিদ্ধান্তমতে তাকে বহিষ্কার করা হয়।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ