30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

লেগুনার হেল্পার থেকে সন্ত্রাসী গ্রুপের প্রধান

লেখক থেকে আরো

ঢাকায় সন্ত্রাসী গ্রুপ ‘ব্রেভ ডেঞ্জার স্ট্রং কিং (বিডিএসকে)’-এর প্রধান হৃদয় ওরফে হিটার হৃদয় ও তাঁর সাত সহযোগীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর, বেড়িবাঁধ ও সদরঘাট এবং ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদপুর, আদাবর, বেড়িবাঁধ ও ঢাকা উদ্যান এলাকায় আধিপত্যসহ চুরি, ছিনতাই, যৌন হয়রানি ও সন্ত্রাসী কার্মকাণ্ড চালিয়ে আসছিলেন বিডিএসকের সদস্যরা। তাঁরা ভাড়াটে সন্ত্রাসী হিসেবেও কাজ করতেন। গ্রুপটির প্রধান হৃদয় ওরফে হিটার হৃদয়ের (২২) নিয়ন্ত্রণে রয়েছে ২০ থেকে ২৫ জন সদস্য। স্থানীয় বিদ্যালয়ে তৃতীয় শ্রেণি পর্যন্ত লেখাপড়া করা হৃদয় গ্রুপ পরিচালনার আগে লেগুনার হেলপার ও চালক ছিলেন। এখনো মাঝেমধ্যে এ কাজ করতেন। 

গ্রেপ্তার অন্যরা হলেন বিডিএসকে গ্রুপের সমন্বয়ক মো. রবিন ইসলাম ওরফে এসএমসি রবিন (২০), সদস্য মো. রাসেল ওরফে কালো রাসেল (২৫), মো. আলামিন ওরফে ডিশ আলামিন (২১), মো. লোমান ওরফে ঘাড়ত্যাড়া লোমান (২১), মো. আশিক ওরফে হিরো আশিক (১৯), মো. জোবায়ের ইসলাম ওরফে চিকনা জোবায়ের (১৯) এবং মো. সুমন ওরফে বাইট্টা সুমন (২০)। তাঁদের মোহাম্মদপুর আস্তানায় তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি চাপাতি, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, চারটি চাকু (বড় ও ছোট), দুটি হাঁসুয়া, একটি কাঁচি ও একটি লোহার রড উদ্ধার করা হয়।

গতকাল রবিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ