29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

দাদার শখ পূরণে হেলিকপ্টারে বউ আনলেন নাতি

লেখক থেকে আরো

দাদা জবানী সরদারের ইচ্ছা ছিল নাতি যেন হেলিকপ্টারে করে নাত বউকে ঘরে আনে। বৃদ্ধ দাদার শখ পূরণ করলেন নাতি প্রকৌশলী আশিকুর রহমান পাপ্পু। তিনি শুক্রবার (১৩ জানুয়ারি) ঢাকায় বিয়ে করে বিকেলে নববধূকে নিয়ে নিজ বাড়ি পাবনার সুজানগরে ফেরেন।

আশিকুর রহমান পাপ্পু সুজানগর পৌর সদরের চর সুজানগর মহল্লার ফজলুর রহমানের ছেলে আর কনে নুসরাত জাহান জীম ঢাকার গাজিপুরের বাসিন্দা টুটুল শেখের মেয়ে। তিনি বিএ অনার্সের ছাত্রী।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে স্ত্রীকে নিয়ে ঢাকা এয়ারপোর্ট থেকে একটি হেলিকপ্টারে চড়ে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসে হাজির হন বর আশিকুর রহমান পাপ্পু। এসময় তাদের সঙ্গে দাদা জবানী সরদারসহ পরিবারের কয়েকজন সদস্য ছিলেন।

হেলিকপ্টারে নতুন বউ আসছে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাদের আত্মীয়স্বজন, নারী, শিশুসহ নানা বয়সী উৎসুক মানুষ আগে থেকেই ভিড় জমায় স্কুলের মাঠে। বর-কনে হেলিকপ্টার থেকে নামার পর তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন বর পক্ষের স্বজনরা। পরে তাদের মাইক্রোবাসে করে বাড়িতে নেয়া হয়।

ছেলের চাচা পাবনা পৌর এলাকার চর সুজানগর মহল্লার বাসিন্দা হেলাল উদ্দিন জানান, ৬ থেকে ৭ মাস আগে আমার ভাতিজা পাপ্পুর বিয়ে হয়। বিয়ের পর মেয়ে তাদের বাড়িতেই ছিল। শুক্রবার তাকে আনুষ্ঠানিকভাবে ছেলের বাড়িতে নিয়ে আসা হলো। হেলিকপ্টারে করে বউ আনার বিষয়ে আমরা খুব আনন্দিত।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ