31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

শিশুপুত্রকে আছড়ে হত্যা: গ্রেপ্তার অভিযুক্ত বাবা

লেখক থেকে আরো

স্বামী-স্ত্রীর কথাকাটাকাটির জেরে প্রাণ গেল পাঁচ বছরের শিশুপুত্র জুনায়েদের। এমনই অভিযোগ নিহত শিশুর মা কামরুন্নাহারের। ছেলেকে আছড়ে মারার কথাটি স্বীকারও করেছেন শিশুটির বাবা রিকশাচালক সাইফুল ইসলাম। এ ঘটনায় অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে নিহত শিশু জুনায়েদের মা কামরুন্নাহার বেগম বাদী হয়ে বুধবার (৪ জানুয়ারি) গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শিশুটির পিতা সাইফুল ইসলামকে একমাত্র আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মো. জাবেদ মাসুদ।

মামলার বিবরণ ও বাদী কামরুন্নাহার সূত্রে জানা গেছে, রিকশাচালক সাইফুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গোপালগঞ্জ শহরের ঘোষেরচর গ্রামের কলাবাগান এলাকায় ভাড়া থাকতেন। তার স্ত্রী কামরুন্নাহার বেগম শহরের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাতেন।

গত রবিবার (১ জানুয়ারি) দুপুরে স্বামী-সন্তান নিয়ে শুয়ে ছিলেন কামরুন্নাহার। সে সময়ে তাদের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে বাক-বিতণ্ডা শুরু হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে স্বামী তাকে ও আমার ছেলেকে মারধর শুরু করেন। একপর্যায়ে ছেলেকে ধরে মেঝেতে আছাড় দেন। এতে শিশুটি মারাত্মক আহত হয়।  

গুরুতর আহত অবস্থায় ছেলেকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় জুনায়েদ মারা যায়। 

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ