30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

বিএনপি-জামায়াতের মৃত্যুঘণ্টা বাজিয়ে দিতে চান সাদ্দাম

লেখক থেকে আরো

২০২৪ সালে দ্বাদশ জাতীয় নির্বাচনে অশুভ ও অসুর শক্তি বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা বাজিয়ে দিতে চান কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। এ লক্ষ্যে মাঠে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজ প্রতিষ্ঠাবার্ষিকী থেকে শপথ করতে চাই, আমরা একটা লড়াই লড়তে চাই এবং এ লড়াইয়ের শেষ আমরা দেখতে চাই।

যারা জাতির পিতা হত্যাকারী, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করেছে, যারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে রাষ্ট্রীয় মেশিনারিজ ব্যবহার করে জঙ্গিবাদী কর্মকাণ্ড পরিচালনা করেছে, বাংলাদেশের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করিয়েছে, সে দুর্নীতিবাজদেরকে যারা পুনর্বাসন করতে চায়, খুনিদের মুক্তি যাদের রাজনৈতিক এজেন্ডায় পরিণত হয়েছে, গণতন্ত্রের লাইসেন্স নিয়ে যারা মানুষ হত্যার রাজনীতি ইতিমধ্যে করেছে আজকে আমরা পরিষ্কার করে বলতে চাই সেই অশুভ, অপশক্তির বিনাশ বাংলার মাটিতে আমরা নিশ্চিত করে ছাড়বো।

তিনি বলেন, আমরা মনে করি, এই সন্ত্রাসী, খুনি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষক দুর্নীতিবাজদের পুনর্বাসন বিএনপি-জামায়াত নৈতিকভাবে তাদের পলিটিকাল ডেথ সার্টিফিকেট নিশ্চিত না করা পর্যন্ত আমাদের মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ নয়।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ