28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ভোট কেন্দ্রে কোথাও কোনো অনিয়ম নেই: নির্বাচন কমিশন

লেখক থেকে আরো

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের বাতিল হওয়া উপনির্বাচনে ভোট গ্রহণ চলেছে। বুধবার সকাল সাড়ে ৮টায় শুরু হওয়া এই ভোটগ্রহণ বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে।

তবে প্রচণ্ড শীত ও ঘন কুয়াশার কারণে ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম দেখা গেছে।

এদিকে গাইবান্ধা উপ-নির্বাচনের ভোট কেন্দ্রগুলোতে কোথাও কোনো অনিয়ম নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা।

বুধবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয় থেকে সিসি ক্যামেরায় ভোট গ্রহণ পর্যবেক্ষণকালে একথা জানান তিনি। এসময়, শীতের কারণে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম বলেও জানান তিনি।

তিনি বলেন, ১২ অক্টোবর অনিয়মের কারণে ভোট বন্ধ করা হয়েছিল। আজ সেখানে আবার ভোট হচ্ছে। সেই ভোট আমরা সিসি ক্যামেরায় পর্যবেক্ষণে দেখতে পাচ্ছি ইভিএমে ভোট নিয়ে এখন পর্যন্ত কোনো সমস্যা নেই। ভোট আমাদের দেখা মতে ভালো হচ্ছে, সুন্দর হচ্ছে। এ পর্যন্ত গতবার যে সিচুয়েশন দেখতে পেয়েছিলাম সে সিচুয়েশনটা আমরা দেখতে পাচ্ছি না।

বেগম রাশেদা সুলতানা বলেন, ভোটাররা সুন্দরভাবে পরিচিতি শনাক্ত হওয়ার পর গোপন বুথে যাচ্ছেন, ব্যালট ইউনিটে নির্বিঘ্নে ভোট দিচ্ছেন। ওখানে অন্য লোকের ভোট দেওয়ার বিষয়টি এখনও আমাদের চোখে পড়েনি।

ইসির আইডিইএ প্রকল্পের ডিপিডি (কমিউনিকেশনস) স্কোয়াড্রন লিডার মো. শাহরিয়ার আলম সাংবাদিকদের জানান, মোট ১ হাজার ২৪২টি সিসি ক্যামেরার মাধ্যমে ঢাকা থেকে সরাসরি নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ