31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ম্যাচ জয়ের পর যা বললেন মেসি

লেখক থেকে আরো

কাতার বিশ্বকাপের সেমিফাইনালে লুসাইল স্টেডিয়াম দেখলো লিওনেল মেসি শো। আর এতে ছিন্নবিচ্ছিন্ন হলো ক্রোয়েশিয়ার হৃদয়।বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা। লিওনেল মেসি করেছে ২ গোল। অথচ প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে মিশন শুরু হয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের। 

আজ  বুধবার ম্যাচশেষে গণমাধ্যমে কথা বলেন অধিনায়ক লিওনেল মেসি। তিনি বলেন,সৌদি আরবের কাছে পরাজয় আমাদের জন্য বড় ধাক্কা হয়ে এসেছিল। কারণ, এর আগে টানা ৩৬ ম্যাচ জয়ের স্বাদ নিয়ে কাতারে এসেছিলাম আমরা। বিশ্বকাপে এভাবে শুরু করাটা বড় ধাক্কাই ছিল। আমরা কল্পনা করতে পারিনি, সৌদি আরবের কাছে হারতে পারি। 

সাতবারের ব্যালন ডিঅর জয়ী ফুটবলার বলেন,পরের ম্যাচগুলো আমাদের জন্য অগ্নিপরীক্ষা ছিল। তবে সময় যত গড়িয়েছে, প্রমাণ করতে পেরেছি আমরা কতটা শক্তিশালী দল। পরবর্তী প্রত্যেকটা ম্যাচ আমরা ফাইনাল মনে করেছিলাম। কারণ, জানতাম হেরে গেলে পরিস্থিতি আমাদের জন্য জটিল হবে।

৩৫ বছর বয়সী ম্যাজিসিয়ান বলেন, আমাদের ওপর এক ধরনের মানসিক চাপ ছিল। তবে সেটা আমরা কাটিয়ে উঠেছি। পরের পাঁচ ফাইনালেই (ম্যাচ) আমরা জিতেছি। আশা করি, চূড়ান্ত খেলায়ও তা-ই হবে। শিরোপা নির্ধারণী ম্যাচেও জয় পাব।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ