28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

লেখক থেকে আরো

বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। কোচ লিওনেল স্ক্যালোনির সঙ্গে দলের বেশিরভাগ খেলোয়াড় আগেই পাড়ি দিয়েছেন দেশটিতে। সোমবার (১৪ নভেম্বর) তাদের সঙ্গে যোগ দিলেন লিওনেল মেসিও।

কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টাইন সমর্থকদের জন্য দুশ্চিন্তার খবর ছিল মেসির গোড়ালির ইনজুরি। তবে স্বস্তির খবর রোববার (১৩ নভেম্বর) পিএসজির হয়ে লিগ ওয়ানের ম্যাচে মাঠে নেমেছিলেন মেসি। যদিও ম্যাচের পুরো সময় খেলেননি। তবে ৭৫ মিনিট তার মাঠে থাকা বলে দেয়, বিশ্বকাপের জন্য তিনি পুরোপুরি ফিট আছেন।

কাতার বিশ্বকাপকে সামনে রেখে আরব আমিরাতে প্রস্তুতিমূলক ক্যাম্প করছে স্ক্যালোনির শিষ্যরা। আগামী ১৬ নভেম্বর মধ্যপ্রাচ্যের দেশটির সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলবে মেসিরা। সে লক্ষ্যে স্কোয়াডের অর্ধেক খেলোয়াড়কে নিয়ে আগেভাগেই আরব আমিরাতে চলে আসেন আর্জেন্টাইন কোচ।

আর মেসি রোববার অসেরের বিপক্ষে ম্যাচ শেষে সংযুক্ত আরব আমিরাতের বিমান ধরেন।  সোমবার আবুধাবিতে পৌঁছে তিনি সরাসরি যোগ দেন টিমের সঙ্গে। এসময় তার সঙ্গে দেখা যায় য়্যুভেন্তাস তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াকেও। আবুধাবির আল নাহিয়ান স্টেডিয়ামে অনুশীলন করবেন আলবিসেলেস্তেরা।

আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবেন মেসিরা। ‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ পোল্যান্ড এবং মেক্সিকো।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ