26 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

দলে জায়গা হারানোর পর মুখ খুললেন অ্যাঞ্জেল কোরেয়া

লেখক থেকে আরো

কাতার বিশ্বকাপকে সামনে রেখে ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে আলবিসেলেস্তেদের বিশ্বকাপ দলে জায়গা হয়নি বেশ কয়েকজন তারকা ফুটবলারের। যার মধ্যে অন্যতম আক্রমণভাগের খেলোয়াড় অ্যাঞ্জেল কোরেয়া।

চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগ পর্যন্ত লিওনেল স্ক্যালোনির ভাবনায় ছিলেন অ্যাতলেটিকো মাদ্রিদের এ ফরোয়ার্ড। তবে শেষ মুহূর্তে তাকে বাদ দিয়েই দল দেয়া হয়েছে।  

দলে জায়গা হারানোর পর প্রথমবারের মতো মুখ খুললেন অ্যাঞ্জেল কোরেয়া। তিনি বলেন, বিশ্বকাপে অংশগ্রহণ করতে না পারাটা চরম হতাশার। আমার জন্য বড় আঘাত ছিল এটা।

ক্লাবগুলো থেকে সরাসরি কাতার বিশ্বকাপে অংশ নিতে সতীর্থরা যখন ব্যাগ গোছাচ্ছেন, তখন মাদ্রিদ থেকে ছুটি কাটাতে আর্জেন্টিনায় ফিরলেন অ্যাঞ্জেল কোরেয়া।

কোরেয়া ছাড়াও অ্যাঞ্জেলিটোও চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন। তবে বাদ পড়েও হতাশ নন এ আর্জেন্টাইন। এক বার্তায় তিনি বলেন, খেলোয়াড় এবং কোচিং স্টাফ সবার জন্য শুভকামনা। নিঃসন্দেহে তারা দেশকে ভালোভাবে প্রতিনিধিত্ব করবে।

স্ক্যালোনির ২৬ সদস্যের দলে অ্যাঞ্জেল কোরেয়ার নাম না দেখে হতাশ তার স্ত্রী সাব্রিনা ডি মার্জো এক আবেগঘন বার্তা দেন সোশ্যাল মিডিয়ায়। যা এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। 

আর্জেন্টিনা সবশেষ বিশ্বকাপ জিতেছিল ১৯৮৬ সালে। দীর্ঘ দিনের সেই শিরোপা খরা এবার কাটাতে চায় মেসি বাহিনী। সে লক্ষ্যেই ভেবেচিন্তে খেলোয়াড় বাছাই করেছেন কোচ লিওনেল স্ক্যালোনি। মেসি সেখানে তার সবচেয়ে বড় ভরসার নাম। তার নেতৃত্বেই তো গত বছর কোপা আমেরিকার শিরোপা জিতেছিল আলবিসেলেস্তে শিবির।

তবে এবার তাদের লক্ষ্য বিশ্বকাপ। যদিও বিশ্বকাপের জন্য সেরা দলই নির্বাচন করেছেন স্ক্যালোনি এমনটাই মনে করছেন অনেকে। তবে তাদের মাঝেই বেশকিছু খেলোয়াড় রয়ে গেছেন অনির্বাচিত। গোলরক্ষকের কথা বললে সবার প্রথমে আসবে হুয়ান মুসোর কথা। ইতালিয়ান ক্লাব আটালান্টার এই গোলরক্ষক শুধু চলতি মৌসুমেই যে দারুণ পারফর্ম করে যাচ্ছেন এমনটা নয়। তিনি বেশকিছু মৌসুম ধরেই দারুণ খেলে যাচ্ছেন। তাকে দলে রাখেননি কোচ।

এদিকে ডিফেন্সে দল থেকে বাদ পড়েছেন সেনেসি, মেডিনা, নেহুয়েন পেরেজের মতো তরুণ খেলোয়াড়রা। চলতি মৌসুমে সবাই নিজ নিজ ক্লাবে পারফর্ম করে যাচ্ছে। মিডফিল্ডের কথা বললে শুরুতেই বলতে হবে আলমাদা, গারনাচোর মতো তরুণ খেলোয়াড়ের কথা। ১৮ বছর বয়সী গারনাচো চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে আগুন ছড়িয়ে যাচ্ছে। 

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ