27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সাদিও মানের!

লেখক থেকে আরো

আফ্রিকা অঞ্চলের বাছাইপর্বে সামনে থেকে নেতৃত্ব দিয়ে সেনেগালকে কাতার বিশ্বকাপের টিকিট পাইয়ে দিয়েছিলেন সাদিও মানে। সমর্থকরা অপেক্ষা ছিলেন, মধ্যপ্রাচ্যের দেশটিতে মূলমঞ্চেও তিনি দেখাবেন তার ঝলক।

কিন্তু ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ মঞ্চায়নের মাত্র ১২ দিন আগেই এলো বড় দুঃসংবাদ। ফরাসি গণমাধ্যম লেকিপের মতে, বুন্দেসলিগায় ভার্ডার ব্রেমেনের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে কাতার বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন এই বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ড।

লেকিপ বুধবার (৯ নভেম্বর) তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ভার্ডার ব্রেমেনের বিপক্ষে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন সাদিও মানে। তার সুস্থ হতে কয়েক সপ্তাহ লাগতে পারে। ফলে কাতার বিশ্বকাপে তার মাঠে নামা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। যদিও এখনও বায়ার্ন মিউনিখ বা সেনেগাল থেকে মানের ছিটকে যাওয়ার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

এর আগে মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে বুন্দেসলিগার ম্যাচে ভার্ডার ব্রেমেনের বিপক্ষে ম্যাচ শুরুর মাত্র ১৫ মিনিটের মধ্যেই ইনজুরির শিকার হন সেনেগালের ৩০ বছর বয়সী এ ফরোয়ার্ড। এরপর মাঠের চিকিৎসা কর্মীরা তাকে পরীক্ষা করে মাঠের বাইরে নিয়ে যান। তার পরিবর্তে মাঠে নামেন লেরয় সানে।

আগামী ২০ নভেম্বর শুরু হওয়া ২২তম বিশ্বকাপ আসরে সেনেগালের প্রথম ম্যাচে এক দিন পর নেদারল্যান্ডসের বিপক্ষে। গ্রুপ ‘এ’-তে তাদের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক কাতার ও ইকুয়েডর। শেষ পর্যন্ত যদি মানে মাঠে নামতে না পারেন, তবে সেটা সেনেগালের জন্য বড় দুঃসংবাদই হবে।

এর আগে আফ্রিকা অঞ্চল থেকে বিশ্বকাপের বাছাইয়ে মোহামেদ সালাহর মিশরকে হারিয়ে কাতারের টিকিট কাটে মানের নেতৃত্বাধীন সেনেগাল।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ