27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

তারকা রোশানের পরিশ্রমটা সার্থক

লেখক থেকে আরো

ভারী কণ্ঠ ও নায়কোচিত চেহারার তারকা রোশান। বড় পর্দা ও ওটিটি দুই জায়গায় সমান তালে কাজ করে যাচ্ছেন এই তারকা। গেল ২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। মুক্তির পর থেকেই দর্শকমহলে বেশ সাড়া পাচ্ছেন এই তরুণ অভিনেতা।

প্রাকৃতিক সৌন্দর্যের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত পুর্ণদৈর্ঘ্য বাংলা সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। আর সিনেমায় একজন র‌্যাব কর্মকর্তা হিসেবে দেখা গেছে তাকে। সিনেমায় কখনো দুর্দান্ত অ্যাকশন আবার কখনো ভরপুর রোমান্স করতে দেখা গেছে এই নায়ককে। সব জায়গায় দারুণভাবে মেলে ধরেছিলেন তার অভিনয়।

মুক্তির পঞ্চম সপ্তাহে এসেও দর্শকরা এখনও প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখছেন। এ বিষয়ে রোশান সময় সংবাদকে  বলেন, ‘দর্শকদের যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি তা সত্যি অভাবনীয়। চার বছরের জার্নি সেখানে দুই বছরের ফিল্ডওয়ার্ক। এরপর সিনেমা মুক্তি। সব মিলিয়ে দারুণ এক্সাইটমেন্ট কাজ করছে।

আমরা আসলে পরিশ্রমটা করি দর্শকদের এন্টারটেইন করার জন্য। সবাই সিনেমটি দেখছে। সবাই খুব উচ্ছ্বসিত হয়ে ফিডব্যাক জানাচ্ছে। এটা সত্যিই অন্যরকম পাওয়া। সবাই যেভাবে লেফটেন্যান্ট কমান্ডার রিশান-এর কথা বলছে, তাতে মনে হচ্ছে পরিশ্রমটা সার্থক।

এ সিনেমায় রোশান ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রিয়াজ, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, আরমান পারভেজ মুরাদ, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ