28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

বিজয়ের সঙ্গে চুমুর দৃশ্যের পর কেঁদেছিলেন রাশমিকা

লেখক থেকে আরো

‘ডিয়ার কমরেড’ ছবিতে বিজয় ও রাশমিকা

প্রথমে ‘গীতা গোবিন্দাম’, পরে ‘ডিয়ার কমরেড’। বিজয় দেবারকোন্ডার সঙ্গে দুই ছবিতে অভিনয়র পর রাশমিকা মান্দানার সঙ্গে তাঁর প্রেমের গুজব রটে। তবে প্রেমের গুজব নিয়ে নয়, রাশমিকাকে আহত করে আরেকটি ঘটনা। যে ঘটনার জন্য এতটাই কষ্ট পেয়েছিলেন, যার রেশ এক মাসজুড়ে ছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

২০১৯ সালে মুক্তি পায় ভারত কর্মার ছবি ‘ডিয়ার কমরেড’। ছবিটি বক্স অফিসে সেভাবে না চললেও সমালোচকের প্রশংসা পায়। ‘ডিয়ার কমরেড’-এ ক্রিকেটার লিলির চরিত্রে অভিনয় করেন রাশমিকা। ছবিতে বিজয় ও তাঁর একটি চুমুর দৃশ্য ছিল। সেই দৃশ্য নিয়েই শুরু হয় সমালোচনা। দৃশ্যটিকে ‘স্রেফ প্রচারণার কৌশল’ বলে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রূপ করেন। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন রাশমিকা।

চলতি মাসে মুক্তি পেয়েছে রাশমিকার প্রথম হিন্দি সিনেমা ‘গুডবাই’। ছবির প্রচারে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী। তিনি বলেন, যখন ঘটনাটি ঘটে, এটির রেশ এক মাস ছিল। খুবই বেদনাদায়ক মুহূর্ত ছিল সেটা। তখন আমি ঘুম থেকে উঠে কাঁদতাম, অনেক সময় তো কাঁদতে কাঁদতে ঘুম ভেঙে যেত।

বিষয়টি নিয়ে পরিবারের সঙ্গে কথা বলেতে পারেননি রাশমিকা। যে জন্য তাঁর মানসিক অবস্থা আরও খারাপ হয়। এ প্রসঙ্গে তিনি বলেন, ভয়াবহ মানসিক অবস্থার মধ্য দিয়ে গেছি। এটা ছিল খুবই কঠিন সময়। আমার পরিবার এসব বিষয়ে অভ্যস্ত নয়, তাদের খুলেও বলতে পারছি না কী হয়েছে। তারা আমাকে কখনোই দুঃখী দেখতে চায় না।

রাশমিকার প্রথম হিন্দি ছবি ‘গুডবাই’ অবশ্য বক্স অফিসে ততটা সাফল্য পায়নি। এখন তিনি ব্যস্ত ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তির শুটিংয়ে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ