30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

Ajker Rashifal 21 October 2022 : আজ সারা দিন আপনার কেমন কাটবে? দেখুন ২১ অক্টোবরের রাশিফল

লেখক থেকে আরো

দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবে। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি- আপনি আপনার পছন্দের কারও সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকবেন। এদিন নতুন সম্পত্তি কেনার যোগ রয়েছে। ইন্টারভিউতে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এদিন লাল রং আপনার জন্য শুভ।

বৃষ রাশি- কঠিন প্রতিদ্বন্দ্বিতা থাকবে, তবুও কাজের জায়গায় সমস্যা মিটে যাবে। কর্মক্ষেত্রে ভাল কাজ দেখাতে পারবেন। কোনও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এদিন সাদা রং আপনার জন্য শুভ। 

মিথুন রাশি- কোনও বন্ধুত্বের সম্পর্কে প্রেমের মোড় আসতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা দূর হবে। মানিয়ে নিতে পারলে অনেক সমস্যা কমে যাবে। এধিন শুভ রং হলুদ।

কর্কট রাশি- আধ্যাত্মিকতার দিকে আকর্ষণ বাড়তে পারে। কোনও বিষয়ে বন্ধুস্থানীয় কেউ বা ভাইবোনের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। ক্রীড়াজগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনও সম্মান পেতে পারেন। দুধজাতীয় সাদা রং আপনার জন্য শুভ।

সিংহ রাশি- আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। সরকারি চাকরি যাঁরা করেন, তাঁরা আপাতত ভাল অবস্থানেই রয়েছেন। যা প্রত্যাশা রয়েছে, তার চেয়ে বেশি রোজগার হবে। এদিন আপনার জন্য শুভ রং সোনালি।

কন্যা রাশি- কোনও সম্পর্ক আরও গভীর হতে পারে। দাম্পত্যজীবনে ভাল সময় কাটবে। ব্যবসা সম্প্রসারণ নিয়ে আলোচনার জন্য এটা ভাল সময়। এদিন সবুজ রং ব্যবহার করতে পারেন। 

তুলা রাশি- কেরিয়ারে অগ্রগতির সুযোগ রয়েছে। অল্প চেষ্টাতেই ভাল ফল পেতে পারেন। কর্মক্ষেত্রে ভাল পরিবেশ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে পারেন। এদিন সাদা রং ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি- উদার মনোভাবের জন্য সম্মান পাবেন। নতুন আশা এবং উদ্যম অনুভব করতে পারেন এদিন। ব্যবসা বাড়ানোর জন্য চিন্তাভাবনা করার ভাল সময়। এদিন সৌভাগ্যের জন্য লাল রং ব্যবহার করতে পারেন। 

ধনু রাশি- স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা থেকে থাকলে তা কেটে যেতে পারে। পরিবারের বয়স্কদের সমর্থন পেতে পারেন। কোনও কোনও ঘটনা মন খুশি করে দিতে পারে। এদিন হলুদ রং আপনার জন্য ভাল। 

মকর রাশি- কর্মক্ষেত্রে বেশ কিছু দিকে খেয়াল রাখুন। সবকিছুই আপনার নিয়ন্ত্রণে থাকবে। বুদ্ধিমান কেউ নিজে থেকেই আপনার সঙ্গে বন্ধুত্ব করতে চাইবে।
 
কুম্ভ রাশি- জীবনসঙ্গীর জন্য দামি কোনও উপহার কিনতে পারে। বোনাস বা অতিরিক্ত অর্থ মেলার যোগ রয়েছে। কাজের জায়গায় খুব বেশি চাপ থাকবে না। 

মীন রাশি- এই দিনটি ভাল যাবে। ব্যবসায়ীরা তাঁদের সন্তানের ব্যবসার প্রতি আগ্রহ দেখে সন্তুষ্ট হবেন। দীর্ঘদিনের কোনও রোগ সেরে যেতে পারে। হারানো জিনিস ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ