28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কুমার বিশ্বজিতের কণ্ঠে টি-টোয়েন্টির গান

লেখক থেকে আরো

কুমার বিশ্বজিত

চার দিন আগে অস্ট্রেলিয়ার গিলংয়ে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ ক্রিকেটের সর্বশেষ খবর দেশ-বিদেশের মানুষের কাছে তাৎক্ষণিক পৌঁছে দিচ্ছে জনতার বাংলা। সবার আগে জনতার বাংলায় টি-টোয়েন্টির সব খবর—এই স্লোগান সামনে রেখে তৈরি হয়েছে একটি অনুষ্ঠান। ক্রিকেটের উন্মাদনা আরও বেশি মানুষের কাছে ছড়িয়ে দিতে জনতার বাংলার উদ্যোগে তৈরি হয়েছে একটি গানও।

কুমার বিশ্বজিতের গাওয়া এই গানের শিরোনাম ‘সবার আগে জনতার বাংলায় সব খবর। লড়াই লড়াই লড়াই হবে, লড়াই করে জিততে হবে/বিশ্বজয়ের স্বপ্ন রেশ, জিতুক আমার বাংলাদেশ—তোফায়েল আহমেদের এমন কথায় সুর করেছেন কিশোর দাস।

৩ মিনিট ৫ সেকেন্ডের এই গানের একটি ভিডিও–ও তৈরি হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন আশিক ইব্রাহীম। গতকাল বুধবার রাতে ইউটিউবে গানটি প্রকাশিত হয়েছে।

কুমার বিশ্বজিৎ গতকাল বুধবার সন্ধ্যায় গানটি সম্পর্কে জনতার বাংলাকে বললেন, ক্রিকেট আমাদের দারুণ আনন্দের একটা উপলক্ষ। এই খেলার সময় আমরা যেন উৎসবে মেতে উঠি। সেই খেলাকে কেন্দ্র করে সুন্দর একটা গান হয়েছে, যেটিতে কণ্ঠ দিয়েছি আমি। এমন একটি উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমারও বেশ ভালো লেগেছে। আর আমার চাওয়া বা প্রত্যাশা যেটাই বলি না কেন, সেটা হচ্ছে—জিতুক আমার বাংলাদেশ।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ