31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

Ajker Rashifal 20 October 2022 : আজআপনার ভাগ্যে কী আছে? দেখুন ২০ অক্টোবরের রাশিফল

লেখক থেকে আরো

দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবে। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি

আর্থিক বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। আজকের দিনটি চাকুরিজীবীদের খুব ভাল কাটবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। অতীতে করা বিনিয়োগ থেকে দ্বিগুণ লাভ পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে না।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা

বৃষ রাশি

কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় আপনি আজ প্রতারিত হতে পারেন। চাকুরিজীবীদের অফিসে খুব সক্রিয় থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনার কোনও কাজ অসম্পূর্ণ থেকে যায়, তাহলে বস আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারেন। আপনার চাকরি নিয়ে বিপদে পড়তে পারেন। ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি কাটবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ১২টা থেকে ৬টা ৩০

মিথুন রাশি

বাড়ির পরিবেশ ভাল থাকবে। আপনি আজ আপনার প্রিয়জনের সঙ্গে খুব ভাল সময় কাটাবেন। বাড়িতে যদি কোনও বিবাহযোগ্য সদস্য থাকে, তবে আজ তার বিবাহ নিয়ে আলোচনা হতে পারে। শীঘ্রই আপনার বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ না করলে আগামী দিনে বড় ধরনের আর্থিক সংকটে পড়তে পারেন। চাকুরিজীবীরা অফিসে নিজের কাজে মনোযোগ দিন। ব্যবসায়ীরা বড় গ্রাহকদের সঙ্গে ডিল করার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ১০টা

কর্কট রাশি

যদি সম্প্রতি আপনি আপনার ব্যবসায়িক পরিকল্পনায় কিছু পরিবর্তন করে থাকেন, তাহলে ভাল ফলাফল পেতে পারেন। সরকারি চাকুরিজীবীরা পরিশ্রম অনুযায়ী ফলাফল পেতে পারেন। আয় বৃদ্ধি পাবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভাল কাটবে। অর্থ প্রাপ্তি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্য ঠিক রাখতে হলে, সিগারেট এবং অ্যালকোহল থেকে দূরে থাকুন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা ৩০

সিংহ রাশি

বাড়ির পরিবেশ ভাল থাকবে না। আজ বাড়িতে বিবাদের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি কাটতে পারে। আয়ের কথা মাথায় রেখে খরচ করলে ভাল। চাকুরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আজ আপনার সব কাজ সময়মতো সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

কন্যা রাশি

বাড়িতে হোক বা কর্মক্ষেত্রে, আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। অফিসের পরিবেশ ভাল থাকবে না। আপনার উপর কাজের চাপও বেশি হতে পারে। ব্যবসায়ীরা আর্থিক সমস্যায় পড়তে পারেন। অর্থের কারণে আপনার কোনও কাজ মাঝপথে আটকে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আর্থিক অবস্থা ভাল থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ৩টা

তুলা রাশি

বেকার জাতকদের জন্য ভাল চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায়ীরা আজ ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এটাই সঠিক সময়। আর্থিক সমস্যা কেটে যেতে পারে। বাড়ির পরিবেশ ভাল থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৯টা ০৫ থেকে বেলা ১২টা

বৃশ্চিক রাশি

আর্থিক উন্নতি হতে পারে। আজ আপনি আপনার কাছের কাউকে আর্থিকভাবে সাহায্য করতে পারেন। অফিসে প্রতিযোগিতা বেশি হবে। সরকারি চাকুরিজীবীরা আজ কোনও ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। হার্টের রোগীরা নিজেদের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকেল ৫টা ০৫ থেকে রাত ৮টা ৫৫

ধনু রাশি

আজকের দিনের শুরুটা ভাল হবে না। কাছের কারুর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। ব্যবসায়ীদের আজকের দিনটি ভাল কাটবে না। আজ আপনার কাজেও বাধা আসবে। আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। বড় খরচ করার জন্য দিনটি ভাল নয়। আজ আপনার মাথাব্যথা, ক্লান্তি বোধ হতে পারে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: ভোর ৪টা থেকে বিকেল ৫টা ১৫

মকর রাশি

শিক্ষাক্ষেত্রে আপনার সন্তান বড় সাফল্য পেতে পারেন। আপনি আপনার সন্তানের জন্য খুব গর্বিত বোধ করবেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভাল কাটবে। কম পরিশ্রমে ভাল সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। চাকুরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্কও উন্নত হবে। ব্যবসায়ীদের সব কাজ তাদের পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে দুপুর ২টা ৩০

শিক্ষার্থীরা পরীক্ষায় দারুণ সাফল্য পেতে পারেন। শীঘ্রই আপনি আপনার লক্ষ্য অর্জন করবেন। চাকুরিজীবীদের অফিসে একসঙ্গে অনেক কাজ সামলাতে হতে পারে। আজ বসের মেজাজও ভাল থাকবে না। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তারা আশানুরূপ ফল পেতে পারেন। পার্টনারের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভাল হবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। যাদের উচ্চ রক্তচাপের সমস্যা আছে, তারা নিজেদের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে রাত ৯টা ৩০

মীন রাশি

ঘরোয়া কলহ বাড়তে পারে। আপনি আজ মানসিকভাবে ভাল বোধ করবেন না। কর্মক্ষেত্রে আপনি আপনার কাজে ঠিকমতো ফোকাস করতে পারবেন না। আপনি নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনার সমস্যা অবশ্যই নির্দিষ্ট সময়ে সমাধান করা হবে। ব্যয় বৃদ্ধি হতে পারে। আজ আপনি পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বন্ধুদের কাছ থেকে কিছু ভাল পরামর্শও পেতে পারেন। আজ আপনার মানসিক চাপ যেমন বাড়বে, তেমনি শারীরিক ক্লান্তিও থাকবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা ০৫

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না জনতার বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ