27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

পায়ের আঙুলে আঘাত পেয়ে হাসপাতালে গুরবাজ

লেখক থেকে আরো

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তানের বোলিং ইনিংসও উদ্বোধন করেন তিনি। তার করা প্রথম ওভারের পঞ্চম বলে পায়ের আঙুলে আঘাত পেয়ে মাঠ ছাড়তে হয় আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজকে। পরে হাসপাতালে গিয়ে চিকিৎসকের শরণাপন্নও হতে হয়।

বুধবার (১৯ অক্টোবর) ব্রিসবেনে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য ম্যাচ খেলতে নামে পাকিস্তান ও আফগানিস্তান। টস জিতে আফগানিস্তানকে শুরুতে ব্যাট করতে পাঠান দলনায়ক বাবর আজম। ম্যাচে আফগানিস্তানের হয়ে ওপেন করতে নামেন হজরতউল্লাহ জাজাই ও রহমানউল্লাহ গুরবাজ।

প্রথম চার বলে মাত্র ১ রান দেন আফ্রিদি। পঞ্চম বলে বিষাক্ত ইয়র্কারে রহমানউল্লাহকে এলবিডব্লিউর ফাঁদে জড়ান। পাক পেসারের করা ইয়র্কার বলটি গুরবাজের বুটের ডগায় গিয়ে লাগে। আউট হয়েও মাঠ ছাড়ার মতো অবস্থায় ছিলেন না আফগান ওপেনার।

মাঠে ফিজিও এসে প্রথমিক শুশ্রুষা করেন আফ্রিদিকে। পরে সাজঘর থেকে ছুটে আসা সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়তে হয় গুরবাজকে। তাকে মাঠের বাইরে নিতে কোনো স্ট্রেচারেরও দেখা মেলেনি।

রহমানউল্লাহকে চোটের জায়গায় স্ক্যান করানোর জন্য তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে স্টেডিয়ামে দেখা গেলেও মাঠে নামার পরিস্থিতিতে ছিলেন না। পায়ে গার্ড লাগানো ছিল। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন গুরবাজ।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ