27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

অনেক কিছু বলার আছে, যা বললেন ক্যাটরিনা

লেখক থেকে আরো

‘ফোন ভূত’–্এ সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খাট্টারের সঙ্গে ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফের শেষ ছবি ‘সূর্যবংশী’ মু্ক্তি পেয়েছিল গত বছরের ৫ নভেম্বর। পাক্কা এক বছর পর আসছে তাঁর নতুন ছবি ‘ফোন ভূত’। ৪ নভেম্বর মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি নিয়ে নতুন করে আলোচনায় অভিনেত্রী। ‘অনেক কিছু বলার আছে’ বলে ইনস্টাগ্রামে নিজের নতুন ছবি দিয়েছেন ক্যাটরিনা। পোস্ট করার পর থেকেই ছবিটির জন্য ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছেন তিনি।

ক্যাটরিনার নতুন ছবিটি ভিন্ন মাত্রা পেয়েছে, অভিনব ক্যাপশন আর শার্টের কারণে

হলুদ ট্রাউজার আর শার্ট পরে নতুন ছবি দিয়েছেন ক্যাট। ফ্যাশনসচেতন অভিনেত্রী হিসেবে আগে থেকেই তাঁর সুখ্যাতি। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ছবি দিলেই ভক্তরা সাড়া দেন। তবে নতুন ছবিটি ভিন্ন মাত্রা পেয়েছে, অভিনব ক্যাপশন আর শার্টের কারণে।

ছবিটি পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, অনেক কিছু বলার আছে…তাই আমার শার্টটা পরে নিলাম।’ সাদা চোখে ক্যাপশনটি পড়ে তেমন কিছু বোঝা যায় না। তবে ছবিটি দেখলেই সব পরিষ্কার হয়। আসলে ক্যাট যে শার্ট পরেছেন, সেটির গায়েই অনেক শব্দ লেখা আছে। ক্যাটরিনা বুঝিয়েছেন, অনেক কিছু বলার আছে বলেই শব্দ লেখা শার্টটি পরেছেন। তবে শার্টটির গায়ে কী লেখা আছে, তা বোঝা যায়নি। শব্দগুলো দিয়ে কী বার্তা দিতে চেয়েছেন, সেটিও পরিষ্কার করেননি অভিনেত্রী।

এদিকে গতকাল মুম্বাইতে ছিল ‘ফোন ভূত’ ছবির গান প্রকাশের অনুষ্ঠান। যেখানে ছবির দুই সহকর্মী ঈশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ‘সোনা’ গানের তালে পারফর্ম করেন ক্যাটরিনা। গানের প্রকাশ অনুষ্ঠানে ক্যাটরিনা পরেছিলেন কালো পোশাক।
কিছুদিন আগে ছবিটির ট্রেলার মুক্তির পর থেকেই ইতিবাচক সাড়া পেয়েছে।

গুরুমিত সিং পরিচালিত ‘ফোন ভূত’-এ ক্যাটরিনা, ঈশান, সিদ্ধান্ত ছাড়া আছেন জ্যাকি শ্রফও। ‘ফোন ভূত’ ছাড়া সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এ ছাড়া তাঁকে দেখা যাবে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতে, যেখানে তাঁর বিপরীতে অভিনয় করেছেন তামিল তারকা বিজয় সেতুপতি।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ