28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

৪০ মিনিটের জন্য ঢাকায় আসছেন নোরা ফাতেহি

লেখক থেকে আরো

নোরা ফাতেহি

ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণ আয়োজনে নাচ পরিবেশন করার কথা ‘দিলবার’খ্যাত বলিউড সেনসেশন নোরা ফাতেহি। এ জন্য অন্যতম আয়োজক মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অগ্রিম নিয়েছিলেন নোরা।

কিন্তু দুটি আয়োজক প্রতিষ্ঠানের দ্বন্দ্বের কারণে সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি দেয়নি সেই আয়োজনের।  যে কারণে বলি আইটেম গার্লের ঢাকায় আসার সিদ্ধান্তটি ঝুলে যায়।

এদিকে অগ্রিম টাকা দিয়েও নোরাকে আনতে না পেরে এ বলিউড তারকাকে লিগ্যাল নোটিশ পাঠায় মিরর গ্রুপ।

তবে এবার জানা গেল, ঢাকায় আসছেন নোরা ফাতেহি, তবে মাত্র ৪০ মিনিটের জন্য। আগামী ১৮ নভেম্বর গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২ অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসছেন। এদিন রাতে ঢাকার একটি কনভেনশন সেন্টারে ৪০ মিনিট নাচবেন তিনি।  এই সময়ের মধ্যে তিনি পোশাক বদলাবেন তিনবার। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন। 

নোরাকে আনতে চাওয়া দুই আয়োজক প্রতিষ্ঠান এক হওয়ায় এমনটি হচ্ছে। ১৫ অক্টোবর রাতে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে সব জটিলতার অবসান ঘটান ওমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা ও মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া।

যৌথ সংবাদ সম্মেলনে তারা বলেন, নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তার সমাধান হয়েছে। তার ঢাকা সফর নিয়ে আর কোনো জটিলতা নেই।

এদিকে এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।

আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে— কিক টু, শের, লোফার, সত্যমেভ জয়তে, স্ত্রী, ভারত, বাটলা হাউস প্রভৃতি। 

মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯, ঝলক দিখলা যা,

কমেডি নাইটস, এমটিভি ট্রল পুলিশ’সহ বিভিন্ন টিভি শোতেও নোরার উপস্থিতি ছিল জমকালো।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ