28 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই তার বয়স পঞ্চাশ!

লেখক থেকে আরো

ঝলমলে চেহারা আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই তার বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। চলতি মাসের ২৩ তারিখই ৪৯ বছরে পা দেবেন মালাইকা। তবে নিন্দুকরা তার বয়স নিয়ে নেটমাধ্যমে টিপ্পনী কাটতে থামেননি। আবার অনেকেই মালাইকাকে দেখে মোহিত হয়েছেন।

বয়স যার কাছে একটি সংখ্যা মাত্র। যত দিন যাচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন বলিউড সুন্দরী মালাইকা অরোরা খান। তার ছবি ঘিরে জোর চর্চা চলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশেষত, তার ফ্যাশন বরাবরই সবার নজর কাড়ে। সম্প্রতি মুম্বাইয়ে একটি ফ্যাশন শোয়ে গিয়েও একই রকম দ্যুতি ছড়িয়েছেন মালাইকা। পরনে বেগুনি রঙের বিকিনি টপ। তার সঙ্গে রয়েছে ‘স্ট্রেট স্কার্ট’। দুই হাতে জড়ানো শ্রাগ। এমন সাজেই দেখা গেছে মালাইকাকে। ওই ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা। তার চোখেমুখে ধরা পড়েছে অপার আত্মবিশ্বাস।

‘ন্যুড মেকআপে’ আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই, তিনি পঞ্চাশ ছুঁইছুঁই। চলতি মাসের ২৩ তারিখই ৪৯ বছরে পা দেবেন মালাইকা। তবে নিন্দকরা তার বয়স নিয়ে নেটমাধ্যমে টিপ্পনী কাটতে থামেননি। আবার অনেকেই মালাইকাকে দেখে মোহিত হয়েছেন।

দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন মালাইকা। তবে নায়িকা হিসাবে সেভাবে তাকে পাওয়া যায়নি। কয়েকটি ছবিতে আইটেম গানে নাচ করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই তারকা।

তার যোগাভ্যাস ও শরীর চর্চা নিয়েও জোর চর্চা চলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মাঝেমধ্যেই যোগাসনের বিভিন্ন ভিডিও ও ছবি ভক্তদের মধ্যে ভাগ করে নেন অভিনেত্রী।

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেমও চর্চার বিষয়। প্রায়ই তাদের একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি নজর কাড়ে সমাজমাধ্যমে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ