31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

পিএসজিতে মেসির থাকা নিয়ে অনিশ্চয়তা

লেখক থেকে আরো

২০২৩ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে লিওনেল মেসির। তবে এরই মধ্যে গুঞ্জন, এরপর হয়তো চুক্তি নবায়ন না-ও করতে পারেন আর্জেন্টাইন তারকা। আর সেটি আঁচ করতে পেরে মেসির সম্ভাব্য বিকল্প হিসেবে অ্যাতলেটিকো মাদ্রিদের পর্তুগিজ তারকা জোয়াও ফেলিক্সকে দলে ভেড়াতে আগ্রহী প্যারিস জায়ান্টরা। এমনই খবর গোল ডটকমের।

বার্সেলোনা ছাড়ার পর থেকেই শোনা যাচ্ছে, আবারও ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনা হচ্ছে মেসিকে। বার্সার কোচ হিসেবে মেসির সাবেক সতীর্থ জাভির দায়িত্ব নেয়ার পর সেই গুঞ্জন আরও জোরালো হয়। মেসিকে বার্সায় ফেরানোর ব্যাপারে ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে বেশ কয়েকবার কথা হয়েছে জাভির।

এরই মধ্যে নতুন খবর, বার্সা সভাপতি লাপোর্তা জানিয়েছেন আগামী সোমবার (১৭ অক্টোবর) মেসির সঙ্গে দেখা করবেন তিনি।

তবে মেসির মতো একজন বিশ্বমানের খেলোয়াড়কে এত সহজেই যে পিএসজি ছাড়বে না, তা সবারই জানা আছে। এছাড়া পিএসজির হয়ে প্রথম মৌসুমে নিজেকে হারিয়ে খুঁজলেও চলতি সিজনে চেনা ছন্দেই আছেন আর্জেন্টাইন তারকা। তবুও প্যারিসে মেসির থাকা নিয়ে কিছুটা অনিশ্চয়তা থাকায় তার বিকল্প খোঁজা শুরু করেছে ক্লাবটি। এরই মধ্যে শোনা যাচ্ছে ফেলিক্সের নাম।

লা লিগার ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না ফেলিক্সের। আর সে সুযোগটাই নিতে চায় পিএসজি। আগামী দলবদলে তাকে প্যাারিসে ভেড়াতে চায় ক্লাবটি।

মজার খবর হচ্ছে, ম্যানচেস্টার ইউনাইটেডও তার দিকে নজর রাখছে। আগামী মৌসুমে ম্যানইউতে থাকা অনেকটাই অনিশ্চিত রোনালদোর। আর তাই তার বিকল্প খোঁজা শুরু করেছে ক্লাবটি। 

এদিকে, বার্সার ফুটবলার রোনাল্ড আরাউহো সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, আমি যদি বার্সেলোনার স্পোটিং ডিরেক্টর হতাম, তাহলে মেসিকে ফিরিয়ে আনতাম।

অন্যদিকে, বর্তমানে বার্সেলোনা স্টেডিয়ামের সামনে ক্লাবটির অন্যতম সেরা ডাচ ফুটবলার ইয়োহান ক্রুইফের ভাস্কর্যটি রয়েছে। তার পাশেই মেসির ভাস্কর্য স্থাপনের কথা ভাবছে ক্লাবটি।

এ প্রসঙ্গে লাপোর্তা বলেন, ‘আমরা মেসিকে সম্মান জানাতে চাই। আমরা মেসির একটা মূর্তি ন্যু ক্যাম্পের ঠিক বাইরে স্থাপন করতে চাই। ইয়োহান ক্রুইফের ভাস্কর্যের ঠিক পাশেই থাকবে সেটা।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ