31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

বিএনপির শব্দবোমার হুমকিতে সরকার পতন সম্ভব নয়: নানক

লেখক থেকে আরো

আওয়ামী লীগ পালাবার দল নয়, বিএনপির শব্দবোমার হুমকিতে শুধু বিশৃঙ্খলা সৃষ্টি ছাড়া সরকার পতন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজারে একটি তারকামানের হেটেলে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নানক বলেন, আগামী ১৭ অক্টোবর সারাদেশে জেলা পরিষদের নির্বাচন। দলীয় প্রতীকে নির্বাচন না হলেও আওয়ামী লীগের দলীয় প্রার্থী রয়েছে।

তাই দলীয় প্রার্থীকে আওয়ামী লীগের কোনও নেতাকর্মী বিরুদ্ধে বা ভোট না দিলে খবর আছে। এটি আমার কথা নয়, এটি জননেত্রী ও প্রধানমন্ত্রীর কথা।

এর আগে দুপুরে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে জেলা ছাত্রলীগ আয়োজিত সন্ত্রাস জঙ্গীবাদ ও মৌলবাদ বিরোধী ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। এসময় জাহাঙ্গীর কবির নানক বলেন, বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠিত করেছে আওয়ামী লীগ।

গণতান্ত্রিক পন্থায় দেশ পরিচালনা কিভাবে করতে হয় শেখ হাসিনা দেখিয়ে দিয়েছে।

তিনি বলেন, এ দেশে বিএনপির রাজনীতি মানে সন্ত্রাস জঙ্গীবাদের উত্থান। বিএনপি চেয়েছিল ৭১ এর বিজয়ী কেউ এ দেশ পরিচালনায় না আসুক। কিন্তু জনগণের প্রত্যক্ষ ভোটে ৭১ এর বিজয়ী শক্তি ক্ষমতায় আসার পর শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ