31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

গুঞ্জন রটালে আইনের আশ্রয়ে কঠোর ব্যবস্থা নেবেন পূজা চেরি

লেখক থেকে আরো

পূজা চেরির নামে গুঞ্জন ছড়ালে তিনি দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবেন। এমনটাই জানালেন হালের এই উঠতি অভিনেত্রী।  

এর কারণ সম্পর্কে বলতে গিয়ে পূজা চেরি বলেন, ‘কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে।

শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই—যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক। ’

মঙ্গলবার বিকেলে নিজের ফেসবুক হ্যান্ডেলে আইনি ব্যবস্থা নেবেন জানিয়ে পূজা বলছেন, ‘যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্য-মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি—দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক। ’

চলতি সপ্তাহে অভিনেত্রীর ‘হৃদিতা’ নামের একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এই ছবিতে এ বি এম সুমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ