30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

জোর কদমে প্রস্তুতি নিচ্ছে সামান্থা

লেখক থেকে আরো

একটা আইটেম গানেই বাজিমাত করেছেন দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভু

‘দ্য ফ্যামিলি ম্যান–২’–পর হঠাৎই বেড়ে গিয়েছিল সামান্থা রুথ প্রভুর জনপ্রিয়তা। এই জনপ্রিয়তা আরও তুঙ্গে ওঠে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পর। সুপারহিট এই ছবিতে সামান্থার আইটেম ডান্স রীতিমতো ঝড় তুলেছে। এবার হিন্দি ছবির দুনিয়াতেও পা রাখতে চলেছেন এই দক্ষিণি সুন্দরী। জানা গেছে, সামান্থা তাঁর আগামী সিরিজ ‘সিটাডেল’ ও হিন্দি ছবির জন্য হিন্দি ভাষার প্রশিক্ষণ নিচ্ছেন। বলিউডের এক নামকরা প্রশিক্ষকের কাছে হিন্দি শিখছেন তিনি। অনেক বলিউড তারকা এর আগে তাঁর কাছে হিন্দি ভাষার ক্লাস নিয়েছেন।

এবার হিন্দি ছবির দুনিয়াতেও পা রাখতে চলেছেন সামান্থা

রুশো ব্রাদার্স প্রযোজিত মার্কিন সিরিজ ‘সিটাডেল’-এ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আছেন রিচার্ড ম্যাডেন। আগামী বছর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে সায়েন্স ফিকশন সিরিজ ‘সিটাডেল’। এর ভারতীয় সংস্করণে সামান্থা ও বরুণ ধাওয়ানকে দেখা যাবে। এই প্রকল্প পরিচালনা করছেন ‘ফ্যামিলি ম্যান’খ্যাত পরিচালক রাজ ও ডিকে।

এই সিরিজের জন্যই এখন যুক্তরাষ্ট্রে জোর প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা। জানা গেছে, ‘সিটাডেল’ সিরিজে চরিত্রের ধাঁচে নিজেকে গড়ে তুলতে ব্যস্ত এখন এই অভিনেত্রী। শুধু হিন্দি বুলি নয়, এই সিরিজের জন্য শারীরিকভাবেও প্রস্তুতি নিচ্ছেন সামান্থা। এই দক্ষিণি তারকা খুব কঠিন লাইফস্টাইল অনুসরণ করছেন এখন। হলিউডের নামকরা বিশেষজ্ঞের কাছ থেকে অ্যাকশনের প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা। এই সিরিজে তাঁকে দুরন্ত অ্যাকশন করতে দেখা যাবে।

এক মাস ধরেই বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে সামান্থার অনুপস্থিতি নিয়ে নানা গুজব। কোনো কোনো গণমাধ্যম তাঁর অসুস্থতা নিয়েও খবর প্রকাশ করে। কিন্তু পরে জানা যায়, অসুস্থতা নয় বরং ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তুতি নিতে যুক্তরাষ্ট্রে আছেন তিনি।
‘সিটাডেল’ ছাড়াও সামান্থাকে ‘শকুন্তলম’-এ দেখা যাবে। এ ছাড়া তাঁর ঝুলিতে আছে ‘খুশি ও যশোদা’ নামের দুটি সিনেমা।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ