31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

যে ছবিগুলো উসকে দিচ্ছে শাকিব-বুবলীর গুঞ্জন

লেখক থেকে আরো

গুঞ্জন না সত্যি- তা স্পষ্ট হতে এখন সময়ের অপেক্ষা। তবে কিছু ছবি ঘিরে রহস্যের জটলা বেঁধেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গতকাল মঙ্গলবার থেকে চিত্রনায়িকা বুবলীর প্রকাশিত ‘বেবি বাম্প’র ছবি ঘিরে শোবিজ পাড়া উত্তাল। ছবিটি প্রকাশ্যে আসার পর আর বুবলীর বক্তব্য যেন মিল খুঁজে পাচ্ছে নেটিজেনরা। সবাই ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার যোগসূত্র খুঁজে পেয়েছে। 

গতকাল বুবলী তার ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে হ্যাশট্যাগ দিয়ে স্মরণ করেছেন তার মার্কিন যুক্তরাষ্ট্রের জীবনকে। ক্যাপশন তিনি লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ গত বছর শেষ দিকে মার্কিন মুলুকে গিয়েছেন শাকিব খান ও বুবলী। যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে দাঁড়িয়ে দুজনই ছবি প্রকাশ করেন।

তবে ছবিগুলো ছিল তাদের আলাদা। এখন দুইয়ে-দুইয়ে চার মেলাচ্ছেন ভক্তরা। বিশেষ করে ২০২০ সালের পুরো সময় তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন, তখনই মা হয়েছেন তিনি! গুঞ্জন আছে, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সেসময় সন্তান এসেছে।

গতকাল শাকিব-অপুর ছেলের জন্মদিন ছিল। আর ছেলে জয়কে নিয়ে একটি স্ট্যাটাসও দিয়েছে শাকিব। এর কিছুক্ষণ পরই বুবলী তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন।

আর গতকাল রাতে জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমার শুটিং সেটে কান্নাভরা কণ্ঠে বুবলী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনও ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। তারপরও সাংবাদিক এবং ভক্ত-দর্শকের জানার আগ্রহ থাকে, সেই জায়গা থেকে বলছি, কিছু ব্যাপার তো আছেই। বিষয়টা নিয়ে আপনারা আমার কাছে জানতে চাচ্ছেন, এজন্য ধন্যবাদ; কারণ ঘটনার পেছনে তো ঘটনা থাকে। চিত্রনাট্য যখন লেখা হয়, সেটার পেছনে কিন্তু আরেকটা চিত্রনাট্য থাকে। বিষয়টি নিয়ে সবার সঙ্গেই কথা বলব, কিন্তু আজ না অন্যদিন।’

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ