27 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

শাহিন আফ্রিদির যে অমানবিক আচরণ করলো পিসিবি

লেখক থেকে আরো

টি-২০ বিশ্বকাপে ১৫ জনের দলে ফিরেছে পাকিস্তানের স্পিডস্টার শাহিন আফ্রিদি। হাঁটুতে চোটের কারণে তিনি এশিয়া কাপে খেলতে পারেননি। যার ফল পেয়েছে পাকিস্তান। বোলিং বিভাগ দাঁত ফোটাতে পারেনি। তবে বিশ্বকাপে দলে ফেরায় স্বস্তির নিঃশ্বাস নিয়েছেন পাক সমর্থকরা। 

বিশ্বকাপের আগে তিনি নেদারল্যান্ডস সিরিজে পাকিস্তানের হয়ে খেলবেন। তবে তিনি ফিজিও-র তত্ত্বাবধানে থাকবেন। এশিয়া কাপের মাঝেই ইংল্যান্ডে তার হাঁটুর অস্ত্রোপচার হয়। তবে তার চিকিৎসা নিয়ে এবার সামনে এলো পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) গাফিলতির ঘটনা।

শাহিন আফ্রিদির সঙ্গে চূড়ান্ত অমানবিক আচরণ করেছে পিসিবি। তার পাশে দাঁড়িয়েছেন শাহিদ আফ্রিদিও। গত মাসে শাহিন আফ্রিদি ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে তিনি এশিয়া কাপে দলের সঙ্গে থাকেন প্রথম দিকে। তারপর সেখান থেকে চিকিৎসার জন্য যান। ইংল্যান্ডেই তার চিকিৎসা চলে। 

সাধারণত কোনও প্লেয়ার চোট পেলে বা তার চিকিৎসার দরকার হলে তার বোর্ড খরচ দেয়। শাহিনের ক্ষেত্রে চিকিৎসার খরচ দেওয়ার কথা পিসিবির। কিন্তু এক্ষেত্রে সেটা হয়নি। শাহিন জানান যে তিনি যখন ইংল্যান্ডে ছিলেন তখন তার থাকা খাওয়ার টাকা নিজেকেই দিতে হয়ছিল। বোর্ড দেয়নি। শাহিদ আফ্রিদি সম্প্রতি এই ঘটনার কথা সামনে আনেন।

spot_img

সম্পর্কিত নিবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সাম্প্রতিক সংবাদ